তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে ঘুরছেন আলোর ফেরিওয়ালা

“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত”
আদমদীঘিতে ঘুরছেন আলোর ফেরিওয়ালা
[ভালুকা ডট কম : ০৭ মে]
“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত” এই স্লোগানকে সামনে রেখে বগুড়া পল্লী বিদ্যুত সমিতি-১ এর দুপচাঁচিয়া জোনাল অফিসের আওতায় আদমদীঘির অভিযোগ কেন্দ্রের কর্মিরা আলোর ফেরিওয়ালা সাইনবোর্ড হাতে নিয়ে গ্রামগঞ্জে বিদ্যুত বিহীন বাড়ী বাড়ী ফ্রি বৈদ্যুতিক তার মিটারসহ তৎক্ষনাত সংযোগ প্রদানের কর্মসুচী শুরু করেছে। মঙ্গলবার সকাল থেকেই পল্লী বিদ্যুত সমিতির কর্মিরা উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে বৈদ্যুতিক সংযোগ মিটার ফ্রি দিতে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে।

দুপচাঁচিয়া পল্লী বিদ্যুত সমিতির আওতায় আদমদীঘি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মাহাতাব হোসেনের জনান, বর্তমান সরকারের প্রধান মন্ত্রী “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত” এই স্লোগানকে সফল করার লক্ষ্যে প্রতিটি ঘরে বিদ্যুত পৌঁছে দিতে উপজেলার বিভিন্ন গ্রামে ফ্রি বৈদ্যুতিক তার মিটারসহ সংযোগ প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। যে ঘরে বিদ্যুত নেই শুধু সেই ঘরে বিনা খরচে সার্বক্ষনিক ভাবে পল্লী বিদ্যুত সংযোগ প্রদান অব্যাহত থাকবে। তিনি পল্লী বিদ্যুতের আওতায় যারা এখনও সংযোগ পাননি তাদের সংশ্লিষ্ট দপ্তরে অবহিত করার জন্য আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই