তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক তরুনের মায়ের পরলোকগমন

সাংবাদিক তরুনের মায়ের পরলোকগমন
[ভালুকা ডট কম : ০৮ মে]
দৈনিক মতবাদের তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি সাংবাদিক তরুন দাসের মা হরি প্রিয়া দাস বার্ধক্যজনিক কারণে পরলোকগমন করেছেন। বুধবার সকাল ১১ টায় উপজেলার শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজারে নিজ বাসভবনে তিনি পরলোকগমন করেন।পরলোকগমন কালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যায়।

তার মৃত্যুতে শোকপ্রকাশ করেন, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সহ-সভাপতি মঈনুদ্দিন, যুগ্ম-সম্পাদক এম এ হান্নান, এম কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক, কোষাধ্যক্ষ আক্তার হাওলাদার, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ জিহাদ, সাবেক সভাপতি হেলাল উদ্দিন সুমন, গাজী আঃ জলিল, আজিম উদ্দিন লিটন শান, সাবেক সাধারণ সম্পাদক ফখরে আজম পলাশ, শরীফ আল আমীন, নির্বাহি সদস্য এম ফরিদ উদ্দিন, সদস্য সাইদুর রহমান রিপন, ওমর আসাদ রিন্টু, এম এ হালিম, মিজানুল কবির, এম নয়ন, সেলিম রেজা, আরিফ হোসেন, মোশারেফ হোসেন ও তজুমদ্দিন ফারজানা চৌধুরী শাওনা বালিকা নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম নুরুন্নবী শোকপ্রকাশ করেন। বিকাল ৩ টায় তার আন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই