তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

গফরগাঁওয়ে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে টিনের চালা কেটে চুরি
[ভালুকা ডট কম : ০৯ মে]
ময়মনসিংহের গফরগাঁওয়ে বুধবার রাতে তিনটি দোকানের টিনের চালা কেটে চুরির হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাংলাবাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাংলাবাজারের ব্যবসায়ী ফকরুল ইসলাম কাননের মাহিয়ান টেলিকম কাম মুদি দোকান, কাঞ্চন মিয়ার মুদি দোকান ও শাখাওয়াত হোসেনের মুদি দোকানের টিনের চালা কেটে চুরি হয়। ফকরুল ইসলাম কাননের দোকান থেকে প্রায় ৫ হাজার টাকার, কাঞ্চন মিয়ার দোকান থেকে প্রায় ৬ হাজার টাকার ও শাখাওয়াত হোসেনের দোকান থেকে প্রায় ২২ হাজার টাকা মূল্যের বেনসন ও গোল্ডলিফ সিগারেট নিয়ে যায় চোরেরা। গতকাল বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীরা দোকান খোলে ভিতর ঢুকে উপরে টিনের চালা কাটা দেখে চুরির কথা জানতে পারেন।

মাহিয়ান টেলিকম কাম মুদি দোকানের মালিক ফকরুল ইসলাম কানন বলেন, এবার নিয়ে আমার দোকানে চার বার চুরি হলো। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই