তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আগুনে কৃষকের বাড়ি ও গরু-ছাগল পুড়ে ছাঁই

গৌরীপুরে আগুনে কৃষকের বাড়ি ও গরু-ছাগল পুড়ে ছাঁই
[ভালুকা ডট কম : ১১ মে]
ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় কৃষক আলী নেওয়াজ মুন্সির (৭০) বসত ঘর ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে গোয়াল ঘরে থাকা তার ৩টি গরু ও ২ টি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায় এবং অগ্নিদগ্ধ হয় ১টি গরু ও ১টি ছাগল। শুক্রবার (১০ মে) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে গৌরীপুর উপজেলা পূর্ব কোনাপাড়া গ্রামে উল্লেখিত কৃষকের বাড়িতে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

কৃষক আলী নেওয়াজের ছেলে মোস্তফা (২৯) জানান, ঘটনারদিন রাত সাড়ে ১২ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এ ভয়াবহ আগুনে নিমিষেই তাদের ১টি বসত ঘর, ঘরের সম্পূর্ণ মালামাল, ধান চাউল ও গোয়াল ঘর পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় গোয়াল ঘরে থাকা ৩টি গরু, ২টি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায় এবং ১টি গরু ও ১টি ছাগল অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। অগ্নিদগ্ধ গবাদিপশুগুলোর অবস্থা আশংকাজনক। এ অগ্নিকান্ডের ঘটনায় তাদের প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ বিষয়ে কোন কিছু বলতে পারেন নি তিনি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই