তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অন্ত:জেলা ক্বিরাত প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ

নান্দাইলে অন্ত:জেলা হামদ-নাত, ক্বিরাত প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৫ মে]
ময়মনসিংহের নান্দাই মডেল থানা কম্পাউন্ডে অন্ত:জেলা পুলিশ সুপার হামদ-নাত, ক্বিরাত, আযান ও রচনা প্রতিযোগী বাছাই পর্ব ও পুরষ্কার বিতরণ বুধবার সম্পন্ন হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নোতি প্রাপ্ত মোঃ হুমায়ুন কবির প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসাবে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর সভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, সাংবাদিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, গণপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রতিযোগীতায় অংশগ্রহনকারীরা উপস্থিত ছিলেন।

এতে হিফজখানা ও কওমী মাদ্রাসার সমপরিমানের শিক্ষার্থীরা সহ সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ১৯ই মে (১৩ই রমজান) ও ২১শে মে (১৫ রমজান) পুলিশ লাইন্স ময়মনসিংহে চূড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। পরে আগত অতিথিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই