তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চাঁদা দাবির অভিযোগে যুবক আটক

ভালুকায় চাঁদা দাবির অভিযোগে ডিবি পুলিশের হাতে এক যুবক আটক  
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামে নির্মাণাধীন ইন্টারন্যাশনাল স্কুল সাইন্স এন্ড টেকনোলজি (আইএসএসটি) বেসরকারী বিশ্ববিদ্যালয়ে কাজে বাঁধা প্রধান করে চাঁদা দাবি করার অভিযোগে বুধবার বিকালে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিপি পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব আমিন খানের ছেলে টু এস ব্রিকস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আশিক আমিন খান উপজেলার মামারিশপুর গ্রামে ইন্টারন্যাশনাল স্কুল সাইন্স এন্ড টেকনোলজি (আইএসএসটি) বেসরকারী বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য ইট, বালি সরবরাহ করে আসছে। গত ১২ মে রবিবার সকালে মামারিশপুর গ্রামের আঃ কাদিরের ছেলে নাজিম উদ্দিন (২৭) ও মৃত শাহাব উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৩২) সহ অজ্ঞাত ৪/৫ জন টু এস ব্রিকস এর ব্যবস্থাপনা পরিচালক আশিক আমিন খান এর কাছে ১ কোটি টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা না দেওয়ায় বিবাদীরা দা, লাঠি লোহার রড নিয়ে নির্মাণাধীন বেসরকারী বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করে ইট ভর্তি ট্রাক প্রেবেশে বাঁধার সৃষ্টি করে এবং অশ্লিল ভাষায় গালি গালাজ করে। নির্মাণ কাজে বাঁধা ও চাঁদা দাবির অভিযোগে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের কাছে টু এস ব্রিকস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আশিক আমিন খান একটি লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে ডিপি পুলিশ অভিযান চালিয়ে বুধবার বিকালে নাজিম উদ্দিন নামে এক যুবককে আটক করেন।  

টু এস ব্রিকস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আশিক আমিন খান জানান, ওই বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ইট বালি সরবরাহ করতে গেলে নাজিম ও রফিকুলকে ১ কোটি টাকা চাঁদা দিতে হবে। না হয় ওই নির্মাণ কাজ বন্ধ থাকবে। এজন্য আমি বাদী হয়ে ডিবি পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করি।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এস আই আলা উদ্দিন জানান অভিযোগের ভিত্তিতে নাজিম উদ্দিন নামে এক যুবক কে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই