তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ঢাকাগামী দ্রুতযান ট্রেন অবরোধ

যাত্রা বিরতির দাবীতে সান্তাহারে ঢাকাগামী দ্রুতযান ট্রেন অবরোধ
[ভালুকা ডট কম : ১৯ মে]
বগুড়ার সান্তাহার জংশন ষ্টেশনে পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্তঃনগর নতুন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতীর দাবিতে আন্দোলনে নেমেছেন সান্তাহার শহরসহ এর আশপাশ এলাকার হাজার হাজার মানুষ। ট্রেনের যাত্রা বিরতী বাস্তবায়ন কমিটির আন্দোলনের ৪ দিনের কর্মসূচীর শেষ দিন রবিবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত রেলপথ অবরোধ কর্মসূচী পালন করা হয়।

অবরোধ চলাকালে সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্তঃনগর দ্রুতযান ট্রেন সান্তাহার জংশন ষ্টেশনে এসে পৌছলে অবরোধকারীরা ট্রেনটি ২৫ মিনিটি অবরোধ করে রাখে। এসময় ট্রেনটির বিলম্ব আর খরতাপে যাত্রী সাধারনকে চরম দুর্ভোগে পড়তে হয়।

এবিষয়ে এই দাবি বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক স্থানীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল ইসলাম চম্পা  বলেন এ দাবি বাস্তবায়ন করা না হলে সান্তাহার জংশন ষ্টেশনের ওপর দিয়ে কোন ট্রেন চলতে দেওয়া হবে না।

এব্যাপারে স্থানীয় ষ্টেশন মাষ্টার রেজাউল ইসলাম ডালিম বলেন সান্তাহার জংশন একটি বৃহতম জংশন ষ্টেশন এখানে হাজার হাজার ট্রেন যাত্রী উঠানামা করে। একারনে রেল কর্তৃপক্ষের এই ষ্টেশনে নতুন ট্রেনের যাত্রা বিরতী দেওয়া উচিৎ।

আগামী ২৫ মে থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি পঞ্চগড় ঢাকার মধ্যে চলাচল করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেনটির উদ্ভোধন করবেন। পঞ্চগড় থেকে ট্রেনটি যাত্রা করে ঠাকুরগাঁও, দিনাজপুর ও পার্বর্তীপুর যাত্রাবিরতি দিয়ে ঢাকায় পৌছাবে।

নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট এই  জেলার মোহনায় অবস্থিত প্রাচীন ঐতিহ্যবাহী জন গুরত্বপূর্ন জংশন ষ্টেশন হওয়া শর্ত্বেও সান্তাহার জংশন ষ্টেশনে যাত্রাবিরতি না দেয়ায় পঞ্চগড় ট্রেন যাত্রাবিরতি বাস্তবায়ন কমিটি প্রায় চারদিন ধরে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই