তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা মাদানী কম্পিউটার ইনস্টিটিউটে সনদ বিতরন

ভালুকা মাদানী কম্পিউটার ইনস্টিটিউটে ইফতার মাহফিল ও সনদ বিতরন
[ভালুকা ডট কম : ১৯ মে]
ভালুকা উপজেলার পশু হাসপাতাল সংলগ্ন বেলাল মার্কেটের ২য় তলায় ১৯ মে রোববার ‘‘মাদানী কম্পিউটার ইনস্টিটিউট’’ এর উদ্যোগে এক ইফতার মাহফিল ও  ৬মাস মেয়াদী বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক ছাত্রদেরকে সনদ প্রদান করা হয়।

মাদানী কম্পিউটার ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক ও ভালুকা প্রতিদিন ডটকমের সম্পাদক শেখ আজমল হুদা মাদানী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দানবীর আলহাজ্ব মো. তোফাজ্জল হোসেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহ্ মো. আকরাম হোসেন, সাপ্তাহিক আলোর ছোঁয়ার সম্পাদক মো. খলিলুর রহমান, সাংবাদিক মীর গোলাম সাকলায়েম ফাহাদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দলিল লেখক মো. সাইফুল ইসলাম খান, ব্যবসায়ী মো. সেলিম তালুকদার, সাইফুল ইসলাম, সেলিম মিয়া, সজিবুর রহমান, আবু নাঈম, আফাজ নেতা, আকরাম খান, দলিল লেখক ফেরদৌস আলম, প্রতিষ্ঠানের শিক্ষক মেহেদী মুন্না ও মিজানুর রহমান।

অনুষ্ঠানে মো. মিনহাজ আহমেদ ও সাফায়েতসহ অন্যান্য ছাত্রদেরকে ৬মাস মেয়াদী কোর্সের সনদ প্রদান করার পর সকলের সু-স্বাস্থ্য কামনার জন্য দেয়া করা হয়। দোয়া পরিবেশন করেন মুফতি মো. দিলওয়ার হোসাইন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই