তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ধামইরহাটে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২০ মে]
নওগাঁর ধামইরহাটে ১৬১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আলিম (৫০)কে আটক করেছে র‌্যাব। আটককৃত আলিম ধামইরহাট উপজেলার আজমপুর গ্রামের মৃত দফির উদ্দিনের ছেলে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল সেট, ২টি সীম কার্ড, মাদক বিক্রয়ের নগদ ১ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন বলেন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় জেলার ধামইরহাট উপজেলার আজমপুর এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল ও অন্যান্য উপকরনসহ মাদক ব্যবসায়ী আলিমকে আটক করে র‌্যাবের একটি দল। সে দীর্ঘদিন যাবত নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাশ্ববতী দেশ ভারত হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই