তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল সমবায় সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

নান্দাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি’র) বিশেষ সাধারণ সভা মঙ্গলবার (২১মে) বিআরডিবির হল রুমে অনুষ্টিত হয়েছে। কেন্দ্রীয় সমিতির চেয়ারম্যান মোঃ দুলাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বাজেট পেশ করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম।

আলোচনায় অংশ গ্রহন করেন বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো. এনামুল হক বাবুল, সহকারী পল্লী উন্নয়ন অফিসার মো. জামাল উদ্দিন, প্রধান পরিদর্শক মো. আব্দুল লতিফ, সমবায়ী নেতা মো. আব্দুর রাশিদ, মো. শামছু মিয়া, মো. নূরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো. রেজাউল করিম ভূইঁয়া, মো. জামাল উদ্দিন ভূইঁয়া প্রমুখ নেতৃবৃন্দ।

সাধারণ সভায় ১৮/১৯ অর্থ বছরে প্রস্তাবিত রাজস্ব বাজেট ৩৬ লাখ ৪৪ হাজার ৯৮ টাকা ও মূলধনী বাজেট  ১কোটি ৪৫লাখ টাকা আয় ও ব্যয় অনুমোদন প্রদান করা হয়। সভায় অনাদায়ী ঋণ আদায় কার্যক্রম জোরদার করার জন্য পরিদর্শকদের উপর দায়িত্ব প্রদান করা হয়। সভা পরিচালনা করেন প্রধান পরিদর্শক মো. আব্দুল লতিফ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই