তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁও-হোসেনপুর সড়কে ডাকাতি,আহত ৪

গফরগাঁও-হোসেনপুর সড়কে ডাকাতি,আহত ৪
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের পাগলা থানাধীন গফরগাঁও-হোসেনপুর সড়কে ডাকাতি সংঘটিতহয়েছে।এসময় ডাকাতদের হামলায় মহিলাসহ ৪জন আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত সাড়ে ৯ টায়দিকে।

জানাযায়, উপজেলার ধামাইল গ্রামের চা বিক্রেতা আকবর আলী তার পরিবারসহ আত্বীয় জানাজা অংশ নিতে বুধবার রাত ৯টায় উপজেলা সদর থেকে একটি সিএনজি যোগে পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রামে আত্বীয় বাড়ি উদ্দেশ্যে রওনা দেয়।সড়কের দুগাছিয়া ও দিঘীরপাড় নামক মধ্যস্থানে সিএনজিটি পৌছঁলে ১০/১২ জনের একদল ডাকাত সিএনজি গতিরোধ করে গাড়ি থেকে সবাইকে নামিয়ে মারধর কওে নগদ টাকা, মোবাইলসেট, টর্চলাইট ছিনিয়ে নেয়।

এসময় ডাকাতদের হামলায় আকবরআলী (৫০),তার স্ত্রী হেলেনা (৪০), রুবেল (৩০), ইদ্রিস (২৭) আহতহয়।পরেআহতদের স্থানীয় বাজাওে প্রাথমিকচিকিৎসা দেওয়াহয়।এলাকাবাসীরঅভিযোগ, প্রতিরাতেই ঐ স্থানে ডাকাতি ঘটনাঘটলেও থানা পুলিশের তৎপরতা নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই