তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজার

শেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজার
[ভালুকা ডট কম : ০১ জুন]
শেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজার। শহরের দেওয়ান বাজার, শুভ প্লাজা, গীতাঞ্জলী শপিং কমপ্লেক্স, ঠিকানা, বুটিক, ঠাকুর ম্যানসন, পোরশা মার্কেট, ক্রিসেন্ট মার্কেট, বিসমিল্লাহ টাওয়ার, শিলামণি গার্মেন্টস, জোসনার ফুল দোকান গুলোসহ প্রায় দেড়শ তৈরী পোষাত ও শাড়ীর দোকান গুলোতে বিপুল পরিমান তৈরী পোষাকের সমাহার। এসব দোকান ঘুরে দেখা গেছে ক্রেতাদের উপচে পড়া ভীড়। তারা তাদের পছন্দের পোশাক দেখছেন ও কিনছেন। শুধু বড় বড় দোকান গুলোতেই নয়। সাধ ও সাধ্যের মধ্যে কেনাকাটায় জমে উঠেছে ফুটপাতের দোকানেও।

এবার ঈদে তরুনীদের পছন্দের তালিকায় রয়েছে ঘারারা, গাউর, লংফ্লট, লংস্কাট, শর্ট স্কাট, টপস, ফ্লোরটাচ, ডিভাইডার, জিপসী, ইত্যাদি থ্রিপিচ পাওয়া যাচ্ছে। এবারের ঈদ বাজারে পোশাকের নতুনত্ব এসেছে। ক্রেতারও পছন্দমতো কেনাকাটার করছেন। দামও সাধ্যের মধ্যে। দ্রব্যমুল্য ক্রয় ক্ষমতার মধ্যে হওয়ায় কেনাকাটা করতেও স্বাচ্ছন্দ বোধ করছেন ক্রেতারা।

তরুনদের ক্ষেত্রে ঈদে পছন্দের তালিকায় পাঞ্জাবী ও প্যান্ট। এ বছর তরুনদের পাঞ্জাবী’র চাহিদায় রয়েছে শর্ট পাঞ্জাবী, সেরওয়ানী পাঞ্জাবী, সেমি লং পাঞ্জাবী, লং পাঞ্জাবী এবং ভারতীয় পাঞ্জাবির দোকানে বাড়ছে ক্রেতাদের ভীড়। আগামী চাঁদরাত পর্যন্ত এ ভীড় থাকবে। তবে ব্যাপক বেচাকেনার আশায় বুক বেঁধে বিপুল পরিমান পশরা সাজিয়ে রাখলে ও প্রথম দিকে বেচাকেনা ছিল না।

তবে দোকানীরা বলছেন, ধানের ধাম কম হওযায় প্রথম দিকে বেচাকেনা খারাপ ছিল। ধানের দাম কম হওযায় বাহির থেকে লোকজন আসতে পারতিছেনা ফলে শহরের লোকজনদেরকে নিয়ে বেচাকেনা চলছে। তবে শেষ মুর্হতে জমে উঠেছে ও ভালো বেচাকেনা হবে বলে আশা করছেন দোকানীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই