তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ নেতার ইফতার ও দোয়া মাহফিল

ভালুকায় আলহাজ্ব এমএ ওয়াহেদ’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভালুকায় শনিবার(০১ জুন) সন্ধ্যায় জেলা আ’লীগের সম্মানিত সদস্য ও বিশিষ্ট শিল্পপতি,দানবীর আলহাজ্ব এমএ ওয়াহেদ’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগারা নিজবাড়িস্থ এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিভিন্ন এলাকার নিন্ম হইতে উচ্চভিত্ত পরিবারের প্রায় ২০হাজারের মতো নারী পুরুষ উপস্থিত ছিলেন।মনোরম পরিবেশে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল ও বিভিন্ন পর্যায়ের সফর সঙ্গী। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি এড.শওকত আলী,ভালুকা উপজেলা আঞ্চলীক শ্রমিকলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম সরকার,সাধারন সম্পাদক ইব্রাহীম খলিল,পৌরআ’লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ ১১ ইউনিয়নের আ’লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই