তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভিজিএফ চাল কালো বাজারে বিক্রি

ভালুকায় ভিজিএফ চাল কালো বাজারে বিক্রির অভিযোগ
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ভালুকার ডাকাতিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ উপলক্ষে দুঃস্থদের মাঝে বিতরণের জন্য রাখা ভিজিএফ চাল ষ্টোর রুম হতে কালো বাজারে বিক্রি করার অভিযোগ উঠেছে।

জানাযায় আঙ্গারগাড়া বাজারে অবস্থিত ডাকাতিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ষ্টোর রোম হতে সোমবার চৌকিদারের বাধা অমান্য করে পরিষদের ৫নং- ওয়ার্ড মেম্বার ইউছুফ, ৪ নং-ওয়ার্ড মেম্বার দুদু মিয়া, ৭,৮,৯ সংরক্ষিত মহিলা মেম্বার সামছুন্নাহার ও অপর মহিলা মেম্বার মাজেদা আক্তার মিলে ভিজিএফের চাল বস্তা সহ জনৈক মারফত আলী মারফুর নিকট ৪০ হাজার টাকায় বিক্রি করে। দর কষাকষির পর বিক্রিত চালের টাকা ইউছুফ মেম্বার বুঝে নেয়। পরে চাল বিক্রির টাকা তারা ভাগাভাগি করে নিয়েছে। একজন চৌকিদারকে ষ্টোর হতে চালের বস্তা বের করতে দেখা গেছে। এ সময় ইউনিয়ন পরিষদ চত্তরে কোন ভিজিএফ কার্ডধারী উপস্থিত ছিলেননা। বিষয়টি বাহিরে জানাজানি হয়ে গেলে এ নিয়ে তোল পার শুরোহয়।

এ ব্যাপারে ওই ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান তার ইউনিয়নে ভিজিএফ চাল দেয়া হয়ে গেছে, চাল বিক্রির ব্যাপারে তিনি কিছু জানেনা। প্রত্রক্ষদর্শী চৌকিদার আক্তার মিয়া জানান তিনি মেম্বারদের চাল বিক্রির ব্যাপারে বাধা দিয়েছেন, তারা বাধা মানেননি,ষ্টোর রোম হতে ১৮ বস্তা চাল বের করে বিক্রি করেছেন বলে তিনি জানান। এ ব্যাপারে উল্লেখিত ইউপি মেম্বারদের ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই