তারিখ : ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হলো লাঠি খেলা

আত্রাইয়ে বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী লাঠি খেলা
[ভালুকা ডট কম : ০৭ জুন]
নওগাঁর আত্রাইয়ে অনুষ্ঠিত হয়েছে মনোমুগ্ধকর লাঠি খেলা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আয়োজন করা হয় এই খেলার। গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলার আয়োজনকে ঘিরে স্থানীয়দের মাঝে ছিল উৎসবের আমেজ। গ্রামীণ ঐতিহ্যের অন্যতম অনুষঙ্গ লাঠি খেলা। তবে শুধু খেলাই নয়, বরং বিনোদনেরও অন্যতম মাধ্যম এই লাঠিখেলা। এই ঈদের বাড়তি মাত্রা যোগ করে এই খেলা।

শুক্রবার বিকালে  উপজেলার ভবানীপুর বাজার চত্বরে অনুষ্ঠিত হয় প্রাণবন্ত লাঠি খেলা। এতে দু’গ্রুপে ভাগ হয়ে অংশ নেয় নানাবয়সী লাঠিয়াল। বাদ্যের তালে তালে দর্শকদের মাতিয়ে রাখেন তারা। লাঠি খেলা উপভোগ করতে স্থানীয় দর্শনার্থীদের ঢল নামে।

এদিকে, মাদকমুক্ত সমাজ গঠন ও গ্রামীণ ঐতিহ্য টিকিয়ে রাখতে নিয়মিত এমন আয়োজনের প্রত্যাশা করলেন ভবানীপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল গফুর খাঁন। ভবানীপুর বাজার বণিক সমিতির আয়োজিত লাঠিখেলা প্রদর্শনীতে অংশ নেয় ২৮জন লাটিয়াল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই