তারিখ : ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বেগের কিছু নেই-কাদের

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বেগের কিছু নেই-কাদের
[ভালুকা ডট কম : ০৮ জুন]
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বেগের কিছু নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ (শনিবার) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমণ্ডি কার্যালয়ে বৈঠক শেষে ব্রিফিংয়ে তিনি বলেন,খালেদা জিয়ার নিরাপত্তার ব্যাপারে সরকার যথেষ্ট সচেতন থাকে। প্রয়োজনীয় নিরাপত্তা দিয়ে ওখানে রাখা হয়েছে। দু'একটা বিচ্ছিন্ন ঘটনা আজকে ঘটতেই পারে। আজকে টেররিজম একটা গ্লোবাল ফেনোমেনায় পরিণত হয়েছে। বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দেশ নয়। উদ্বিগ্ন হওয়ার মতো কোনো ঘটনা এখনো বাংলাদেশে ঘটেনি। আমরা শক্ত অবস্থানে আছি।

ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, এবার দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে সারা দেশে মাসব্যাপী কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। এ জন্য দলের সম্পাদকমণ্ডলী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যদের নিয়ে বৈঠকে আজকে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকের মাসব্যাপী কর্মসূচি চূড়ান্ত করা হয়। দলের সিদ্ধান্ত অনুযায়ী, ২৩ জুন থেকে ২৩ জুলাই পর্যন্ত  জেলা ও উপজেলা পর্যায়ে শোভাযাত্রা, আলোচনা সভা, সমাবেশ, রচনা প্রতিযোগিতাসহ মাসব্যাপী নানা কর্মসূচি পালিত হবে। কেন্দ্রীয়ভাবে ঢাকায় ২৩ জুন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ উদ্বোধনী অনুষ্ঠান, ২৪ জুন আলোচনা সভা ও দলের প্রবীণ নেতাদের সংবর্ধনা এবং ২৫ জুন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ওবায়দুল কাদের আরো বলেন,এখানে আমরা প্রত্যেক জেলাকে দুজন করে প্রবীণ নেতার নাম পাঠাতে বলেছি। তাদের আমরা সংবর্ধনা দেব। আমরা অনুষ্ঠানটাকে কালারফুল করতে চাই। আলোকসজ্জার ব্যবস্থাও আমরা সীমিত আকারে করব। এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই