তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক

রাণীনগরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক
[ভালুকা ডট কম : ১৩ জুন]
নওগাঁর রাণীনগরে পুলিশ আসার আগেই স্থানীয়রা লোপাট করলো প্রায় লক্ষাধিক বোতল ফেন্সিডিল ও ইয়াবা। এরপর স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ১৫৫ বোতল ফেন্সিডিলসহ শামীম হোসেন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক মাদক ব্যবসায়ী শামীম হোসেন ঢাকা পল্লী এলাকার মৃত- সামছুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে মাদক ব্যবসায়ী শামীম হোসেন একটি পিকআপ ভ্যানে করে ফেন্সিডিল ও ইয়াবার বড় একটি চালান পার্শ্ববর্তি বগুড়া জেলার আদমদীঘি উপজেলা থেকে রাণীনগর উপজেলার আবাদপুকুর হয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিল। বেপরোয়া ভাবে পিকআপটি চালানোর সময় রাস্তার বেশকিছু স্থানে দুর্ঘটনা ঘটায় সে। এসময় স্থানীয় কিছু লোকজন তার পিছু নেয়। সে রাণীনগর উপজেলার ভেটী নামক স্থানে এসে দুর্ঘটনা ঘটার সময় লোকজন তার গাড়ীর গতিরোধ করে থামিয়ে দেয়। তার গাড়ী চালানো নিয়ে সন্দেহের সৃষ্টি হলে স্থানীয় লোকজনের সহায়তায় কিছু প্রভাবশালী ব্যক্তি তার গাড়ীতে তল্লাসী চালায়। এসময় তারা পিকআপের গোপন স্থানে ফেন্সিডিল ভরা কয়েকটি বস্তা ও এক ব্যাগ ইয়াবা দেখতে পায়। মাদক ব্যবসায়ী দেওয়া তথ্য মতে সে প্রায় ১লাখ ফেন্সিডিল ও ইয়াবার একটি চালান ঢাকায় নিয়ে যাচ্ছিলো। কিন্তু পারইল এলাকায় তাকে আটক করার পর স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি শামীমকে তল্লাসী করার সময় তার গাড়ী থেকে ফেন্সিডিল ও ইয়াবা নিয়ে পালিয়ে যায়। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ১৫৫ বোতল ফেন্সিডিল, ৩পিচ ইয়াবা, ২০ হাজার টাকা, একটি পিকআপ ভ্যান জব্দ করে মাদক ব্যবসায়ী শামীমকে আটক করে থানায় নিয়ে আসে। রাণীনগর থানায় শামীমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন স্থানীয়রা আমাদেরকে খবর দেওয়ার পর ঘটনাস্থল থেকে আমরা যা পেয়েছি তা নিয়ে এসেছি। কিন্তু আমাদের যাওয়ার পূর্বে স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তিরা ফেন্সিডিলের বড় একটি অংশ হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে। আমরা সেই সব ব্যক্তির নাম ও পরিচয় জানতে পেরেছি। কিন্তু ঘটনার তদন্ত স্বার্থে তাদের নাম ও পরিচয় গোপন রাখতে হচ্ছে। তবে আমরা বাকি ফেন্সিডিল ও ইয়াবাগুলোও উদ্ধার করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই