তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মালবাহী ট্রাকের চাপায় নিহত ১

কালিয়াকৈরে মালবাহী ট্রাকের চাপায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য নিহত
[ভালুকা ডট কম : ১৩ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় মালবাহী ট্রাকের চাপায়  নুরখান (৫০) নামের সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সদস্য নিহত হয়েছেন। নিহতের লাশ সালনা কোনাবাড়ী হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে  থানায় নিয়ে যান।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, সেনাবাহিনীর ওই অবসরপ্রাপ্ত সদস্য নুরখান বুধবার সকালে পাবনা জেলার বেড়া উপজেলার  বিশালিয়া গ্রাম থেকে একটি মোটর সাইকেল যোগে  রাজধানীর মীরপুর বাসায় ফিরছিলেন। বাসায় ফেরার পথে ওই দিন সন্ধায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ের উড়াল সেতুর পশ্চিম পাশে পৌঁছিলে পিছন দিক থেকে আগত ইট ভর্তি একটি ট্রাক (ঢাকা মেটো ট-১৬-৬৪৪৫) তার মোটরসাইকেল চাপা দেয়। এতে নুরখান ঘটনাস্থলেই নিহত হন। এসময় ট্রাকের চাকায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করলেও অজ্ঞাত কারণে চালক ও হেলপারকে আটক করেতে পারেনি।

সালনা কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি মজিবুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। নিহতের স্বজনরা গ্রামের বাড়ী থেকে আসতেছেন। স্বজনরা যদি ময়নাতদন্ত চাইলে মর্গে প্রেরণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই