তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মেধা পুরষ্কার বিতরণ

নান্দাইলে মুশুলী ইউনিয়নে শিক্ষার আলো ফাউন্ডেশনের আয়োজনে মেধা পুরষ্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের বিভিন্ন পাবিলক বিশ্ব বিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের সংগঠন ‘শিক্ষার আলো’স্টুডেন্টস এইড ফাউন্ডেশনের উদ্দ্যোগে বৃহস্পতিবার মুশুলী কলেজ মিলনায়তনে শতাধিক ছাত্রছাত্রীদের মাঝে মেধা পুরষ্কার বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি সাদনান অপূর্ব শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ প্রধান অতিথি, মুশুলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মঈনুল হোসেন আরজু উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল মামুন সানি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. আনোয়ার হোসেন, মুশুলী কলেজের সাবেক সভাপতি আলহাজ্জ্ব আইয়ূব আলী খান, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সমুর্ত্ত জাহান মহিলা কলেজের প্রভাষক বাবু অরবিন্দ পাল অখিল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী, মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহ্সান হাবিব কচি, সদস্যদের পক্ষে বক্তব্য রাখেন মোঃ মোস্তাফিজুর রহমান, মাহফুজ, মোফাজ্জল হোসেন ও মাহমুদুল হাসান সহ অন্যান্য ছাত্রছাত্রীবৃন্দ।

উল্লেখ্য শিক্ষার আলো সংগঠনের পক্ষ থেকে মুশুলী ও রাজগাতি ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের মাঝে প্রতিযোগীতামূলক পরীক্ষার মাধ্যমে ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত ১০০ মেধাবী ছাত্রছাত্রী বাছাই করে তাদের মাঝে পুরষ্কার ও সম্মাননা ক্র্যাস্ট প্রদান করা হয়। ১৫০০ ছাত্রছাত্রী মেধা যাচাই পরীক্ষা অংশ গ্রহন করে। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন পাবলিক বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হতে ইচ্ছুক ছাত্রছাত্রীদের বিভিন্নভাবে সহযোগীতা সহ অত্র এলাকার ছাত্রছাত্রীদের শিক্ষার মান ও মেধা উন্নয়নে গত দুই বছর যাবত সংগঠনটি কাজ করে যাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই