তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বিনামূল্যে তিন শতাধিক রোগীকে চিকিৎসাসেবা

সখীপুরে বিনামূল্যে তিন শতাধিক রোগীকে চিকিৎসাসেবা
[ভালুকা ডট কম : ১৫ জুন]
টাঙ্গাইলের সখীপুরে  মাজেদা মজিদ স্মৃতি সংসদের উদ্যোগে তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। শুক্রবার দিনব্যাপি উপজেলার কালিয়া পাড়া ডাকাতিয়া মাজেদা মজিদ উচ্চবিদ্যালয় মাঠে ১০জন চিকিৎসক দিনব্যাপী এ সেবা প্রদান করেন। বিনামূল্যে এ চিকিৎসাসেবা ক্যাম্পের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম।

প্রবীণ আইনজীবী আবুল হাশিমের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মশিউর রহমান, সখীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার, সাবেক সহকারী পুলিশ সুপার ইয়াকুব আলী, সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুর রহমান ও সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক-ই-রাসেল,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই