তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৭টি রাস্তা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

নান্দাইলে ৭টি রাস্তা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ময়মনসিংহের নান্দাইলে ৪ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে পৌরসভার ৫টি ওয়ার্ডের ৭টি জনগুরুত্বপূর্ণ রাস্তা ও ড্রেন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন পৃথক পৃথকভাবে রাস্তাগুলোর নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

জানাযায়, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (ওটওউচ-২)’র  অর্থায়নে পৌরসভার ৯নং ওয়ার্ডের ২টি ও ২নং ওয়ার্ডের ১টি রাস্তা ও ড্রেন নির্মাণ এবং ৮নং ওয়ার্ডে ২টি রাস্তা সহ ৭নং ও ৩নং ওয়ার্ডে ১টি করে রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে। নান্দাইল পৌরসভার বাস্তবায়নে মেসার্স বৈশাখী এন্ট্রারপ্রাইজ, ঐশী এন্ট্রারপ্রাইজ, আ: মালেক ও জসিম উদ্দিন ঠিকাদারী প্রতিষ্ঠান উক্ত কাজগুলো সম্পন্ন করবে।

এসময় সংসদ সদস্যের সাথে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, উপজেলা যুবলীগের নব-নির্বাচিত সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সালাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, নান্দাইল পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক টিপু সুলতান ও পৌর কাউন্সিলার সহ দলীয় নেতাকর্মীবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই