তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

নান্দাইলে সৈয়দ আশরাফুজ্জামান খোকন চেয়ারম্যান ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন   
[ভালুকা ডট কম : ১৬ জুন]
ময়মনসিংহের নান্দাইল রোড বাজার সমাজ কল্যাণ যুব সংঘের উদ্দ্যোগে ও বন্ধু মহল শান্তি সংঘের সহযোগীতায় রোববার বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে ‘সৈয়দ আশরাফুজ্জামান খোকন চেয়ারম্যান রঙ্গিন টেলিভিশন ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সমাজ কল্যাণ যুব সংঘের আহ্বায়ক আসাদুল হক সোহাগ ও যুগ্ম আহ্বায়ক মল্লিক হোসেনের সঞ্চালনায় টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল। বন্ধু মহল শান্তি সংঘের সভাপতি নাজমুল হাসান নপু, সহ-সভাপতি আজহারুল ইসলাম হীরা ও সাধারন সম্পাদক ইফতেকার মামুনের সার্বিক সমন্বয়ে শূণ্যে বল ছেড়ে টূর্ণামেন্টের উদ্বোধন করেন গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মো. আলী আসলাম ভূইয়া, জোমা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ও মোহনা টিভির নান্দাইল প্রতিনিধি মো. আবুল হাসেম, ইউপি সদস্য মো. আফতাব উদ্দিন ভুইয়া ইনকম, সমাজ সেবক ইমামুল হক চন্দন, সাংবাদিক এহতেশামুল হক শাহীন, গাংগাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদেক হোসেন ভূইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. শফিকুল ইসলাম রিপনের পরিচালনায় উদ্ধোধনী ম্যাচে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ একাদশ ১-০ গোলে নান্দাইল নরসুন্ধা স্পোটিং ক্লাব’কে পরাজিত করে।

অনুষ্ঠানে সাংবাদিক আবুল হাসেম ও শাহজাহান ফকিরের উপস্থাপনায় উদ্বোধনী ম্যাচের সমন্বয় করেন সমাজ কল্যাণ যুব সংঘের যুগ্ম আহ্বায়ক শামীম আহম্মেদ, সদস্য সৌরভ হাসান, সজল, সাকিরুল ও বন্ধু মহল শান্তি সংঘের সদস্য মো. আল আমিন প্রমুখ সদস্যবৃন্দ। উক্ত ম্যাচে অগণিত ফুটবল দর্শক ও দলের সমর্থক সদস্যগণ বিদ্যালয় মাঠের চারপাশ অবস্থান করে খেলোয়াড়দের উৎসাহিত করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই