তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে যুবকের বস্তা বন্ধি লাশ উদ্ধার

গফরগাঁওয়ে যুবকের বস্তা বন্ধি লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৭ জুন]
সোমবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের বস্তা বন্ধি লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ।নিহত যুবকের বয়স আনুমানিক ৩৪/৩৫ বছর হবে।

স্থানীয় ইউপি সদস্য মানিক মিয়া জানান,সকালে গফরগাঁও-গয়েশপুর সড়কের জয়ধরখালী ফকির বাড়ি এলাকায় পুকুরপাড়ে বস্তা ভর্তি কিছু দেখতে পেয়ে পথচারীদের সন্দেহ হয়।খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বস্তার ভেতর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে। বস্তায় ভর্তি নিহত যুবকের হাত ও পা রশি দিয়ে বাঁধা এবং গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো ।তাঁর পরনে ছিল লুঙ্গি ও গেঞ্জি।ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা এই যুবকে কে বা কারা হত্যা করে লাশ এখানে এনে ফেলে রাখে। পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই