তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভিটামিন ‘এ’ প্লাস অবহিতকরণ সভা

গৌরীপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা
[ভালুকা ডট কম : ২০ জুন]
২২ জুন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (২০ জুন) দুপুর ২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম.টি (ইপিআই) রফিকুল ইসলাম খানের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম মাওলা, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম.টি (ইপিআই) রফিকুল ইসলাম খান জানান, ২২ জুন সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত গৌরীপুর উপজেলায় ৬-১১ মাস বয়সী ৬ হাজার ৪৬৫ জন ও ১২-৫৯ মাস বয়সী ৪৬ হাজার ১৮৩ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই