তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার সবার প্রিয় স্যার রব আর নেই

শার্শার সবার প্রিয় স্যার শতবর্ষী আলেম মাওঃ আব্দুর রব আর নেই
[ভালুকা ডট কম : ২০ জুন]
যশোরের শার্শার সবার প্রিয় স্যার শতবর্ষী আলেম মাওঃ আব্দুর রব আর নেই। তিনি বুধবার ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে .......... রাজেউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি ৬ ছেলে ২ মেয়ে ও নাতি/পুতিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রব মাওলানা স্যার ১৯৫৬ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত ৩৮ বছর শার্শার ঐতিহ্যবাহি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হিসেবে শিক্ষকতা করেন। এর আগে তিনি বুরুজবাগান সিনিয়ার মাদ্রাসায়ও শিক্ষকতা করেন। তিনি নাভারন রেলবাজার বড় মসজিদের প্রতিষ্ঠাতা ও ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন। মাওঃ আব্দুর রব শার্শার বিশিষ্ঠ রাজনৈতিক ও ইঞ্জিনিয়ার আলহাজ্ব তৈয়বুর রহমান জাহাঙ্গীর এর পিতা।

বৃহস্পতিবার আসর বুরুজবাগান হাইস্কুল মাঠে জানাজা নামাজ শেষে উত্তর বুরুজবাগান পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায়  মাওঃ আজিজুর রহমান, মাওঃ গাজী এনামুল হকসহ হাজার হাজার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই