তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আনসারদের সমাপনী কুচকাওয়াজ

কালিয়াকৈরে আনসারদের মৌলিক প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ
[ভালুকা ডট কম : ২৪ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে সোমবার সকালে সাধারণ সদস্যদের মৌলিক প্রশিক্ষণের (পুরুষ ৪র্থধাপ) সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক ও কমান্ড্যান্ট (আনসার ভিডিপি একাডেমি) নিমাই কুমার দাস, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মোঃ কামাল মামুন, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) নির্মলেন্দু বিশ্বাস, উপ-মহাপরিচালক (অপারেশন) মোঃ মাহবুব উল ইসলামসহ বাহিনীর সদর দপ্তর ও একাডেমির উর্ধ্বতন কর্মকর্তাগণ। ১০ সপ্তাহ মেয়াদী এ মৌলিক প্রশিক্ষণ (পুরুষ ৪র্থ ধাপ)  ১ হাজার ৭৪ জন সদস্য অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ১ম স্থান অধিকারী চৌকস, ফায়ার, ড্রিল প্রশিক্ষণার্থী  তিনজনকে পুরস্কার প্রদান করেন। এর আগে তিনি খোলা জিপে প্যারেড পরিদর্শন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই