তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার দুই

ভালুকায় প্লাস্টিক ব্যাগ কোম্পানিতে চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার দুই
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভালুকা উপজেলার ভান্ডাব গ্রামের অবস্থিত এসএনএস প্লাস্টিক ব্যাগ কোম্পানিতে চাঁদা দাবীর অভিযোগে সোমবার সন্ধ্যায় ভালুকা মডেল থানা পুলিশ দুইজনকে আটক করেছে। এ ঘটনায় ওই ব্যাগ কোম্পানির মার্কেটিং ম্যানেজার রুহুল আমীন বাদী হয়ে মডেল থানায় একটি চাঁদাবাজি মামলা করেছে।

মামলা সূত্রে জানাযায়, ভান্ডাব গ্রামের দুলু মিয়ার ছেলে সোহেল ও আজিজুল হকের ছেলে জাহাঙ্গীর আলম এসএনএস প্লাষ্টিক ব্যাগ কোম্পানিতে মার্কেটিং ম্যানেজার রুহুল আমীনের কাছে প্রথমে মোবাইল ফোনে পরে কোম্পানিতে সরাসরি এসে প্রতিমাসে ২০হাজার করে টাকা চাঁদা দাবী করে। পুলিশকে জানালে অথবা চাঁদা না দিলে প্রাণ নাশের হুমকী দেয়। পুরো ঘটনাটি রুহুল আমীন তাঁর মোবাইল ফোনে রেকর্ড করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিনকে অবগত করেন। তিনি পুরো রেকর্ডটি শুনে দুজন পুলিশ অফিসার পাঠিয়ে ভান্ডাব এলাকা থেকে তাদেরকে আটক করান। সোমবার রাতে এ ঘটনায় বাদী হয়ে রুহুল আমীন একটি চাঁদাবাজি মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, রেকর্ডটি শুনে আমি আশ্চর্য হয়ে যাই। এভাবে মানুষের কাছে চাঁদা চাইতে পারে এটা আমার জীবনে দ্বিতীয় বার শুনলাম। এ ঘটনায় অত্র থানায় একটি চাঁদাবাজি মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই