তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

ভালুকায় আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুন]
আজ দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা আইনশৃংখলা কমিটির নিয়মিত মাসিক সভা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পরিষদের ভাইস  চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড: সেলিনা বেগম, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত  পুলিশ কর্মকতা মাইন উদ্দিন, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার , মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমীন নাহার রানী, ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, বিরুনীয়া ইউপি চেয়ারম্যান রিদুয়ান ছারুয়ার রব্বানী, ভালুকা ইউপি চেয়ারম্যান সিহাব আমীন খান, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম এম আকরাম হোসাইন, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, কাচিনা ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন ও হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু।

সভায় বক্তারা পরিবহন খাতে চাঁদাবাজী, মাদক নিয়ন্ত্রন ও গরুচুরী রোধ কল্পে ব্যপক আলোচনা হয় এবং এসব অপকর্ম বন্ধের আরো কঠুর নজরদারী করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। উপজেলা প্রশাসনের কর্মকর্তা কমিটির অন্যান্য সদস্যগন সভায় উপস্থিত ছিলেন।#


     



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই