তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সংবাদকর্মীদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

নওগাঁয় সংবাদকর্মীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুন]
নওগাঁয় সদ্য যোগদান করা জেলা প্রশাসক মো: হারুন-অর-রশিদ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মো: হারুন-অর-রশিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম শাহ নেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তর কুমার প্রমুখ।

এসময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সভাপতি নবীর উদ্দিন, সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, যুগ্ম সাধারন সম্পাদক শফিক ছোটন, আব্দুর রউফ পাভেলভ এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এ্যাড. শেখ আনোয়ার হোসেন, মামুনুর রশিদ বাবু, বেলায়েত হোসেন, শফিকুর রহমান খোকন, আহাদ হোসেন, মীর মোশাররফ হোসেন জুয়েল, হারুনুর রশিদ চৌধুরী রানা প্রমুখ। এসময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। বক্তারা নওগাঁর ইতিহাস, ঐতিহ্য, নানা সমস্যা ও তার সমাধানসহ বিভিন্ন বিষয়ে নিজ নিজ মতামত তুলে ধরেন নবাগত জেলা প্রশাসকের কাছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই