তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান শ্রমিকের মৃত্যু

সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৫ জুন]
টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুতের ট্রান্সফরমারে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে সোহেল রানা (২৭) নামের এক লাইনম্যান শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে সখীপুর পৌরসভার পূর্বদেশ ফিলিং স্টেশনের সামনে বৈদ্যুতিক ট্রান্সফরমারে কাজ করার সময় অসাবধনতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সোহেল রানা পাশ্ববর্তী ভালুকা উপজেলার হোসেনপুর গ্রামের ওমর আলীর ছেলে। সে বিদ্যুৎ বিভাগের ঠিকাদার জিন্নাহ মিয়ার অধীনে কাজ করত।

জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে পৌরসভার পূর্বদেশ ফিলিং স্টেশনের সামনে বৈদ্যুতিক ট্রান্সফরমার মেরামতের জন্য সোহেল রানা, রনি ও খলিলুর রহমান নামের তিন লাইনম্যান শ্রমিক ট্রান্সফরমারের ওপরে ওঠে কাজ করতে থাকেন। এক পর্যায়ে ওপরে থাকা ১১ হাজার কেভি লাইনের সাথে সোহেল রানার স্পর্শ লাগে। অপর দুইজন অক্ষত থাকলেও ঘটনাস্থলেই সোহেল রানার মৃত্যু হয়।

এ ব্যাপারে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের উপ-সহকারী জামাত আলী আকন্দ বলেন, বিষয়টি জেনেছি। নিহত সোহেল রানা বিদ্যুৎ অফিসের ঠিকাদার জিন্নাহ মিয়ার অধীনে কাজ করত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই