তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে কনস্টেবল নারীসহ আটক

যশোরের নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির কনস্টেবল রবিউল নারীসহ আটক
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
যশোরের নাভারন হাইওয়ে ফাঁড়ির এক সদস্য এক নারীসহ বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বেনাপোল পৌর শহরের সানসিটি আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করেন বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ। আটক পুলিশ সদস্য রবিউল হোসেন ও তার নারী সঙ্গী সুমি খাতুন (২৪)। সুমির বাড়ি যশোর পুলেরহাট। সে স্বামী পরিত্যাক্ত। এখন থাকে বেনাপোল গাজিপুর গ্রামে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বহিরাগত এক যুবক এক নারীসহ বেনাপোল সানসিটি আবাসিক হোটেলের একটি কক্ষে অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৫টার সময় হোটেল থেকে রবিউল হোসেন ও সুমি খাতুন নামে দুজনকে আটক করা হয়। আটকের পর যুবক রবিউল নিজেকে পুলিশ সদস্য বলে জানান। আটক রবিউল হোসেন গত জুন মাসের ২৫ তারিখ নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়িতে যোগদান করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এটিএম  রফিক উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা শুনেছি। বেনাপোলে যেয়ে ঘটনার বিস্তারিত জানতে পারবো। তিনি বলেন আটক পুলিশ সদস্য অপরাধী হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ আবু সালেহ শেখ মাসুদ করিম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করেন। তিনি বলেন বিষয়টি উদ্ধর্তন কতৃপক্ষকে জানানো হয়েছে। এ ঘটনার বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানান তিনি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই