তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে কর্মশালা

রাণীনগরে ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে কর্মশালা
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
মঙ্গলবার দুপুরে নওগাঁর রাণীনগর উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৯ উপলক্ষে সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীগনের প্রশিক্ষণ কর্মশালায় নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন আমরা এবার ভোটার তালিকায় নতুন কিছু যুক্ত করেছি।

কমিশনার বলেন, বর্তমানে তৃতীয় লিঙ্গের মানুষদেরও ভোটার তালিকায় অর্ন্তভুক্ত করা হচ্ছে। তারা ইচ্ছে করলে পুরষ কিংবা নারী যে কোন একটিতে নিজেদের নাম ভোটার তালিকায় অর্ন্তভুক্ত করতে পারবে। তৃতীয় লিঙ্গের যে ব্যক্তির মেয়েলী আচরন বেশি তাকে মেয়ে হিসেবে এবং যার আচরন পুরুষের মতো তাকে পুরুষের তালিকায় অর্ন্তভুক্ত করতে হবে। এটি আমাদের কাছে পাবলিক ডকুমেন্ট হিসেবে কাজ করবে।

তিনি আরো বলেন অত্যন্ত সাবধানতা ও নিষ্ঠার সঙ্গে এই কাজ করতে হবে যেন কোন তথ্য ছাড়া না পড়ে। কারণ এই তালিকার উপরই নির্ভর করবে একজন নাগরিকের সকল সুযোগ-সুবিধা পাওয়ার বিষয়টি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমীনের সঞ্চালনায় কর্মশালায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই