তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ভালুকায় বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকায় শনিবার(১৩জুলাই) ৫ কোটি টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে গোয়ারী ভাওয়ালিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ৪তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সাংসদ,শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ।  

গোয়ারী ভাওয়ালিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল,উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,ভালুকা সরকারী ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ ছাইদুর রহমান খান,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়া,গোয়ারী ভাওয়ালিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার প্রমুখ। # 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই