তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যৌন নিপীড়ন ও হয়রানী প্রতিরোধে সভা

ভালুকায় যৌন নিপীড়ন ও হয়রানী প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ভালুকায় উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১৫জুলাই) পরিষদ হল রুমে যৌন নিপীড়ন ও হয়রানী প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ইমাম ও শিক্ষকদের ভূমিকা র্শীষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মডেল থানার ওসি মাইন উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চাঁন মিয়াসহ ইমাম ও শিক্ষকগন । এ সময় বক্তারা যৌন নিপীড়ন ও হয়রানী বন্ধে, ইমাম ও শিক্ষকদের দায়িত্ব পালনে  গুরুত্ব আরোপ করেন ।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, উপজেলায় ইসলামী ফাউন্ডেশনের পরিচালনায় মসজিদ ভিত্তিক শিক্ষা কার্যক্রমের সঙ্গে জরিত একশ ত্রিশজন শিক্ষক ও ইমামের উপস্থিতিতে আলোচনা সভা হয়েছে। মূলত নারীদের যৌন হয়রানি ও নির্যাতন বন্ধের ব্যাপারে জনসচেতনতার তৈরির জন্যই এই সভার আয়োজন করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই