তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টাঃ আটক এক

ভালুকায় বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টাঃ আটক এক
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ভালুকায় এক বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় আসাদ নামে একজনকে মঙ্গলবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে ।

জানাযায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও শিরির চালা গ্রামের বাক প্রতিবন্ধী রবিনের স্ত্রী বাক প্রতিবন্ধী লিমা (১৮) কে পার্শ্ববর্তী গাঙ্গাটিয়া গ্রামের নবী নেওয়াজের বখাটে ছেলে আসাদ (৩২) শনিবার সকালে ঘুমন্ত অবস্থায় খালি বাড়িতে ধর্ষণের চেষ্টা করে। বাক প্রতিবন্ধী ওই নারী কৌশলে আসাদের হাতে কামড় দিয়ে স্বামীর বাড়ি থেকে একই গ্রামে বাবা আবু হানিফের বাড়িতে চলে যায়। ঘটনাটি স্থানীয়রা আপোষ মিমাংসা করার চেষ্টা করে। এ ঘটনায় প্রতিবন্ধী নারীর শাশুড়ি ফিরোজা খাতুন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে অভিযোগ দায়ের করলে ভালুকা মডেল থানা পুলিশ বখাটে আসাদকে আটক করেছেন।  

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্স মোহাম্মদ মাইন উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে ধর্ষণের চেষ্টাকারীকে আটক করা হয়েছে। ওই নারী যেহেতু বাক প্রতিবন্ধী তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই