তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
“মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সিনিয়র উপজেলা মৎস দপ্তর এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। সম্মেলনে উপজেলার সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা অংশ গ্রহণ করেন।

সংবাদ সম্মেলনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সরকারের গৃহিত কর্মসূচি সম্পর্কে অবগত করা হয় এবং মৎস্য সপ্তাহের সকল কর্মসূচিগুলো সংবাদ মাধ্যমে প্রচার করে মাছ চাষের বৈপ্লবিক পরিবর্তনকে দেশবাসীর কাছে তুলে ধরার আহ্বান জানানো হয়। এছাড়াও মাছ চাষের বিভিন্ন উল্লেখ্যযোগ্য বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাকসুদুর রহমান, অফিস সহায়ক সাইফুল ইসলাম, অফিস সহকারি আব্দুল হাকিম, জেলা প্রেস ক্লাবের সদস্য আব্দুর রউফ রিপন, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আওরঙ্গজেব হোসেন রাব্বী প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই