তারিখ : ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিয়োগপ্রাপ্ত কনস্টেবলদের সংবর্ধনা জ্ঞাপন

নান্দাইলে নিয়োগপ্রাপ্ত কনস্টেবলদের সংবর্ধনা জ্ঞাপন
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১শ টাকার ট্রেজারী চালান ও ৩ টাকার ফরম সব মিলিয়ে ১০৩ টাকা দিয়ে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রাপ্ত ১৭জনকে বুধবার নান্দাইল থানা ভবনে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হয়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহাম্মদের পক্ষে উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন নিয়োগ প্রাপ্তদের হাতে ফুলের তোড়া তুলে দেন। ১৭জনের মাঝে ১জন মুক্তিযোদ্ধার সন্তান, ১জন পুলিশ পরিবারের সন্তান, ১জন ব্যবসায়ীর সন্তান, বাকী ১৪জন কৃষক পরিবারের সন্তান।

এ উপলক্ষে সংবর্ধনা সভায় পুলিশ সদস্যদের উদ্যোশে বক্তব্য রাখেন উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক ভূইঁয়া, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক বাবুল ও কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী। বক্তারা নিয়োগপ্রাপ্তদের উৎসাহ প্রদান করেন এবং যথাযথ ট্রেনিং শেষ করে পুলিশের সুনাম রক্ষা করে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম বার কর্তৃক পুলিশ কনস্টেবল পদে শতভাগ স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করায় উপস্থিত সকলেই পুলিশ সুপারের প্রতি গভীর কৃতঞ্জা প্রকাশ করেন। এসময় নান্দাইল মডেল থানায় কর্মরত এসআই মোঃ আবু তালেব, এসআই মোঃ আব্দুল করিম, পিএসআই মোঃ খোরশেদ আলম, পিআই পূর্ণ চিছাম সহ পুলিশ বাহিনীর অন্যান্য সদসগণ উপস্থিত ছিলেন।#



     





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই