তারিখ : ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মশার ভয়ে নিজের কার্যালয়ে যাচ্ছেন না অর্থমন্ত্রী

মশার ভয়ে নিজের কার্যালয়ে যাচ্ছেন না অর্থমন্ত্রী
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
রাজধানী ঢাকায় ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় মশার ভয়ে নিজের একটি কার্যালয়ে যাচ্ছেন না অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি এখন থেকে সচিবালয়েই অফিস করবেন। তিনি এরইমধ্যে চিকুনগুনিয়া ও ডেঙ্গু জ্বরে ভুগেছেন। তাই তার মধ্যে মশার ভয় বেশি।

বৃহস্পতিবার ঢাকায় সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অর্থমন্ত্রী জানান, চিকুনগুনিয়া ও আরেকবার ডেঙ্গু জ্বরে ভোগার পর থেকে মশার ভয়ে আগারগাঁওয়ে তার কার্যালয়ে যেতে চাচ্ছেন না। তিনি বলেন,ওখানে বেশি মশা। এ পর্যন্ত দুইবার কামড় দিয়েছে, একবার চিকুনগুনিয়া ও আবার ডেঙ্গু… এটা কি কথা হলো নাকি?’অর্থমন্ত্রী বলেন,অফিস এখন দুই জায়গায় করব (পরিকল্পনা মন্ত্রণালয় ও অর্থ মন্ত্রণালয়)। কিন্তু ওখানে বেশি মশা। আমি আর ভয়ে ওখানে যাচ্ছি না। এখানে আসতে দুই ঘণ্টা লেগেছে আজ।

এক প্রশ্নের জবাবে আ হ ম মুস্তফা কামাল বলেন,আমি অসুস্থ ছিলাম। এটা সংসদে নিজেই ঘোষণা দিয়েছি। সে অসুখ এখন আর নেই। চোখে যে সমস্যা ছিল, সেটাও চলে গেছে। এখন চশমা ব্যবহার করি। যদিও চশমা লাগে না, তবুও ডাক্তার ব্যবহার করতে বলেছেন।

বাজেট পেশের দুই দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন অর্থমন্ত্রী। ১৩ জুন তিনি বাজেট উপস্থাপন শুরু করলেও শেষ করতে পারেননি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পক্ষে বাজেট উপস্থাপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই