তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকের শুভ উদ্বোধন

‘ব্যাংক মানুষের অন্যতম বন্ধু-এমপি তুহিন’
নান্দাইলে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারুইগ্রাম চৌরাস্তা বাজারে মাতৃছায়া এন্টার প্রাইজের আয়োজনে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকালে নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আর্দশ কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও উদ্বোধক ময়মনসিংহ জেলা ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের রিজিওনাল হেড তানভীর আহম্মদ ফিতা কেটে অত্র এজেন্ট শাখার শুভ উদ্বোধন করেন।প্রধান অতিথি সংসদ সদস্য তার বক্তব্যে বলেন,ব্যাংক মানুষের অন্যতম বন্ধু’ এবং টাকার নিরাপদ স্থান। তাই আপনরা ব্যাংকিং সেবা গ্রহন করুন ও সঞ্চয়ী হোন।

নান্দাইল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও ব্যবস্থাপক মো. তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন ভ্ইূয়া, ময়মনসিংহ জেলা এজেন্ট ব্যাংকিংয়ের সিনিয়র সেলস ম্যানেজার মো. রুকুন উদ্দিন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইয়া, ম্যানেজার আলমগীর হোসেন, মাতৃছায়া এন্টার প্রাইজ ও অত্র ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের পরিচালক সাংবাদিক মো. আবুল বাশার পলাশ প্রমুখ।

প্রধান অতিথি সংসদ সদস্য আরো বলেন, বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসাবে গড়তে অনলাইন ব্যাংকিং সেবা অন্যতম। মানুষের অর্থের সর্বোত্তম নিরাপদ স্থান হচ্ছে ব্যাংক। এতে করে সমাজে হাইজ্যাক, চুরি-ছিনতাই সহ সব ধরনের সন্ত্রাসী কর্মকান্ড দূর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি সকলকে অনলাইন ব্যাংকিং সেবা গ্রহন করে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নকারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সহযোগীতার করার আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই