তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত

রাণীনগরে যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর রাণীনগরে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে ও দলকে গতিশীল করার লক্ষ্যে উপজেলা যুবদলের এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা যুবদলের সভাপতি ইমদাদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোজাক্কির হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহীর কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সিনিয়র সহ-সভাপতি দেওয়ান ফারুক, সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দার টিপু, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আতিকুল ইসলাম জেমস, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আলী মন্ডল, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোসারব হোসেন, সদস্য মেজবাউল হক লিটন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই