তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছেলে ধরা সন্দেহে দুই যুবককে গণপিটুনি,আটক-৩

ভালুকায় ছেলে ধরা সন্দেহে দুই যুবককে গণপিটুনি,আটক-৩
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে আমতলীতে ছেলে ধরা সন্দহে রবিবার বিকালে দুই যুবকে গণপিটুনি দিয়ে আহত করেছে এলাকাবাসী। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা দিয়েছেন ভালুকা মডেল থানা পুলিশ। এঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে আমতলীতে বোনের বাসায় বেড়াতে আসে গাড়ীর হেলপার মাদারিপুর জেলার শিপুর উপজেলার উত্তরচর তাকপুর গ্রামের আঃ রহিম খানের ছেলে মুঞ্জুরুল (২৩) এর সাথে তার বন্ধু ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার পলাশ তলা গ্রামের আব্দুল হামিদের ছেলে শেখ ফরিদ (২৫)। দুই বন্ধু কথা বলার সময় এলাকাবাসী ছেলে ধরা সন্দহে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহত যুবকদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা দিয়েছেন। গণপিটুনি দেওয়ার অভিযোগে আমতলী গ্রামের ইব্রাহিমের ছেলে জয়নাল (৪৫) ও তার ছেলে সোহাগ (২৪) জামিরদিয়া গ্রামের চান মিয়ার ছেলে সুমন (৩০) কে আটক করেছেন ভালুকা মডেল থানা পুলিশ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ছেলে ধরা একটি গুজব এতে কেউ কান দিবেন না। এঘটনায় গণপিটুনি দেওয়ার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। গণপিটুনিতে আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই