তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর রেলস্টেশনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

ইউএনও’র নেতৃত্বে গৌরীপুর রেলস্টেশনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশনে ইউএনও ফারহানা করিমের নেতৃত্বে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। সোমবার (২২ জুলাই) সকাল ১১ থেকে দিনব্যাপি স্টেশনের ময়লা-আবর্জনা পরিস্কারের কাজ চলে। নির্দিষ্ট স্থানে ময়লা-আবর্জনা ফেলার জন্য এসময় স্টেশনে ৬টি ডাস্টবিন স্থাপন করে দেন ইউএনও।এ অভিযানে অংশগ্রহন করেন গৌরীপুরে রেল স্টেশনের কর্মচারীরা ও গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের স্কাউট দল।

এতে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব, গৌরীপুরে রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা রওশন সারোয়ার সজির, পৌর প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জরি, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, সমবায় কর্মকর্তা মোফাজ্জল হোসেন, খাদ্য নিয়ন্ত্রক ছায়েদুর রহমান, উপজেলা স্কাউটস সম্পাদক আহাম্মদ হোসেন, গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মালেক, গৌরীপুর থানার এসআই শরীফ উদ্দিন, রেলওয়ে জিআরপি ফাঁড়ির এসআই ওবায়দুল ইসলাম, আরএনবি হাবিলদার গোলাম মাওলা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পৌর শাখার সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই