তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার চেষ্টা,স্বামী গ্রেফতার

সখীপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার চেষ্টা,মামলা,স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীকে ভাতের সঙ্গে বিষ জাতীয় দ্রব্য মিশিয়ে খাওয়ানোর  অভিযোগে  স্বামী হাফিজুর রহমাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেল ঘাটাইল থানার কামালপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় অসুস্থ্য স্ত্রীর বাবা আবেদ আলী জামাতা হাফিজুরকে একমাত্র আসামি করে সখীপুর থানায় হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন। তবে জামাতা হাফিজুর বলেন অবাধ্য স্ত্রীকে বশে আনতে কবিরাজের কাছ থেকে ঔষুধ এনে ভাতের সঙ্গে মিশিয়ে স্ত্রীকে খাওয়ানো হয়েছে।

জানা যায়, চার বছর আগে হাফিজুর রহমান সখীপুর উপজেলার খুনকারচালা গ্রামের আবেদ আলীর  মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই সামান্য বিষয়াদী নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। সপ্তাহ খানেক আগে রাগ করে স্ত্রী বাপের বাড়ি চলে আসেন। শনিবার দিন হাফিজুর রহমান শ্বশুর বাড়ি আসেন। দুপুর বেলা ভাত খাওয়ার সময় স্ত্রীকে তার নিজ হাতে খাওয়ানো বায়না ধরলে স্ত্রী এতে রাজি হন। স্বামীর হাতে ভাতের লোকমা খেয়ে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়েন। দ্রুত তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎকরা তার পেটে বিষ জাতীয় দ্রব্যের উপকরণ পান। স্ত্রী অসুস্থ্য হওয়ার পরক্ষণেই হাফিজুর রহমান শ্বশুর বাড়ি থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে মামলার বাদী শ্বশুর আবেদআলী বলেন- জামাতা মামলার হাত থেকে বাঁচতে নাটক করছেন। সে আমার মেয়েকে মেরে ফেলার জন্যই খাবারের সাথে বিষ মিশিয়ে নিজ হাতে লোকমা বানিয়ে খাওয়াছে। সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- শ্বশুরের অভিযোগের প্রেক্ষিতে জামাতাকে গ্রেফতার করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই