তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যুৎ সরবরাহ করার দাবীতে মানববন্ধন

নান্দাইলে নিয়মিত বিদ্যুৎ সরবরাহ করার দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল চৌরাস্তা, চন্ডীপাশা ও গাংগাইল ইউনিয়ন সহ সমগ্র নান্দাইলে নিয়মিত বিদ্যুৎ সরবরাহ ও শুক্রবার জুম্মার নামাজের দিন লাইন মেরামতের অজুহাতে বিদ্যুৎ সরবরাব বন্ধ না রাখার দাবীতে সোমবার (২২জুলাই) নান্দাইল প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখা ও সর্বস্থরের জনগণের আয়োজনে যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সহযোগীতায় এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যুৎ গ্রাহক মোঃ শফিকুল ইসলাম, ডাক্তার শাহজাহান ফকির, ব্যবসায়ী আবুল কালাম আজাদ, সাংবাদিক নেতা এবি সিদ্দিক খসরু প্রমুখ। মানববন্ধন শেষে চৌরাস্তা এলাকায় এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয় এবং প্রশাসনের বিভিন্ন স্থানে স্বারকলিপি প্রেরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই