তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রীকে বৃত্তি প্রদান

মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে
নান্দাইলে এইচ এস সি’তে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রীকে বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায়  মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০১৮ -২০১৯ শিক্ষাবর্ষে এইচএসসি পরীক্ষায় নান্দাইল উপজেলা থেকে এক মাত্র জিপিএ ৫ প্রাপ্ত মুশুলী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মেহেরুন্নেছা’কে ৫ হাজার টাকা এককালীন বৃত্তি প্রদান করছেন সংগঠনের প্রধান উপদেস্টা জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এছাড়াও ইয়াসমিন আক্তারকে শহীদ স্মৃতি আদর্শ কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তি জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল মহোদয়, মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিক, প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল উপজেলা শাখার সভাপতি মোঃ আমিনুল ইসলাম আঞ্জু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আকন্দ রবি সহ নান্দাইলের কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই