তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ

তজুমদ্দিন মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আয়োজিত ৭ দিনের কর্মসূচির মধ্যে শেষ দিন ভোলার তজুমদ্দিনে সফল মৎস্য চাষী ও বিতর্ক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে এ পুরস্কার বিতরণ করা হয়। এতে উপজেলা মৎস্য কর্মকর্তা মু.মাহ্ফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা নির্বাহি অফিসার আশরাফুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আমির হোসেন, মৎস্য চাষী মোঃ ফারুক পাটওয়ারী, মোঃ আলমগীর হোসেন, আবু তাহের প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাকিবুল হাসান, সহকারী শিক্ষা অফিসার ইন্দ্রজিৎ দেবনাথ, রেজাউল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, ফজিলতুননেছা সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ চন্দ্র দাস।

পরে সফল মৎস্য চাষী হিসেবে মোঃ ফারুক পাটওয়ারী, মোঃ আলমগীর হোসেন ও আবু তাহেরকে পুরস্কার প্রদান করা হয়। একই সাথে বিতর্ক প্রতিযোগীতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ফজিলতুননেছা বালিকা বিদ্যালয়ের তিন শিক্ষার্থীকেও পুরস্কার দেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই