তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে আদিবাসী নারীকে পিটানোর ঘটনায় আটক-২

হালুয়াঘাটে কল্লাকাটা গুজবে আদিবাসী নারীকে পিটানোর ঘটনায় আটক-২
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
হালুয়াঘাটে ছেলে ধরা গুজবে খ্রীষ্টান মহিলাকে পিটানোর ঘটনায় জড়িতের অভিযোগে দুই মহিলাকে আটক করে পুলিশ। এ ঘটনায় চারজনের নামে হালুয়াঘাট থানায় মামলা রুজো হয়েছে।

আটককৃত দুইজনকে বৃহঃপতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানিয়েছেন। আটককৃতরা হলেন উপজেলার আকনপাড়া গ্রামের শামীম মিয়ার স্ত্রী পারুল (২৮) ও আফাজ উদ্দিন রকেটের কন্যা আঞ্জুয়ারা (৪২)। বুধবার হালুয়াঘাটে ছেলেধরা সন্দেহে মারধরের শিকার হোন মহিলা নমিতা পেরেরা। সে উপজলার মুজাখালী গ্রামের লালন তজুর স্ত্রী।

আহত নমিতা ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার বিকেলে চাউল কিনার উদ্দেশ্য হালুয়াঘাট বাজারে আসার পথে হাদীসের মোড় নামক স্থানে চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এমন সময় এক প্রতিবন্ধী বাচ্চা তার কাছ এলে তার সাথে হেসে কথা বলার কারনে বচ্চার মা তাকে ছেলেধরা বলে মারধর করেন এবং উপস্থিত অনেকেই তাকে মারতে থাকে। পরে স্থানীয়দের কেউ ৯৯৯ কল করলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সরকারী হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই