তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

পত্নীতলায় নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
নওগাঁর পত্নীতলায় উপজেলার মধইল বি.এল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে শনিবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে নবাগত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ এর মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

এসময় প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের পড়াশোনায় আরো বেশি মনযোগী হতে হবে। পাশাপাশি অভিভাবক ও শিক্ষকম-লীকে ঘরে ও বিদ্যালয়ে উপযুক্ত পরিবেশ সৃষ্টি করার আহ্বান জানান তিনি। এছাড়াও মাদক ও বাল্যবিবাহ রোধে সম্মিলিতভাবে কাজ করা এবং গুজবের ফাঁদে পরে আইন নিজের হাতে তুলে না নেওয়ারো অনুরোধ জানান জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

এসময় পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, মাধ্যমিক শিক্ষা অফিসার মুসাহাক আলীসহ মধইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মধইল বি,এল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে নব-নিযুক্ত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ পত্নীতলা উপজেলার চকদূর্গাআায়াম আদর্শ গ্রাম, আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক সহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- পরিদর্শন করেন। এসময় সরকারের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা প্রদান করে উন্নয়নবিরোধী সকল অপপ্রচার রুখে দেয়ার জন্য সকলকে আহ্বান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই