তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নওগাঁয় শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
"আমার প্রতিভা আমার পরিচয়" স্লোগানে নওগাঁয় শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পরে সদর অডিটোরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বিপিএম (বার)। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, উপদেষ্টা রফিকুদৌলা রাব্বী ও সজল চৌধুরী, শিশু বিকাশের সভাপতি আল মামুন রুপস, সাধারন সম্পাদক আনিকা বুশরা, মুরাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।  সাধারন সম্পাদক আনিকা বুশরা বলেন, শিশু বান্ধব দেশ গড়া অবহেলিত শিশুদের নিয়ে ২০১০ সাল থেকে এ সংগঠনটি কাজ করে আসছে। সংগঠনটিতে বর্তমানে ৪০০ ভলেনটিয়ার কাজ করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই