তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে এসিডে দগ্ধ মাদ্রাসা ছাত্রী মিনহা সংকটাপন্ন

গফরগাঁওয়ে এসিডে দগ্ধ মাদ্রাসা ছাত্রী মিনহা সংকটাপন্ন,মামলা হলেও আসামী গ্রেফতার নেই
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সন্ত্রাসীদের ছুড়া এসিডে দগ্ধ মাদ্রাসার ছাত্রী মিনহা রাফিদার(১৮) সংকটাপন্ন।অবস্থার অবনতি হলে শনিবার রাতে কিশোরগঞ্জ সদর হাসপাতালে থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।তার মুখ ও ডান হাত ঝলসে গেছে।

এদিকে মাদ্রাসা ছাত্রী মিনহা রাফিদার উপর এসিড নিক্ষেপের ঘটনায় ঔদিন রাতে(শনিবার) গফরগাঁওয়ের পাগলা থানায় মামলা দায়ের করা হয়েছে।মামলার বাদী হয়েছেন দগ্ধ ছাত্রীর বাবা সালাউদ্দিন খাঁন।মামলা হলেও এসিড নিক্ষেপকারী সন্ত্রাসীরা এখনও গ্রেফতার না হওয়ায় তার পরিবারের লোকজনের মধ্যে ভয় ও শঙ্খা বিরাজ করছে।পাগলা থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহীনুজ্জামান জানান,মাদ্রাসা ছাত্রীর উপর এসিড নিক্ষেপকারী সন্ত্রাসীর গ্রেফতারের জন্য র‌্যাব ও পুলিশি অভিযান অব্যাহত হয়েছে।

মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার পাঁচবাগ ইউনিয়নের আনসার নগর গ্রামের সালাউদ্দিন খাঁনের মেয়ে মিনহা রাফিদা।স্থানীয় পাঁচবাগ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ফাজিল ১ম বর্ষের ছাত্রী সে।প্রতিদিনের ন্যায় মাদ্রাসা থেকে পায়ে হেঁটে বাড়ি যাচ্ছিল মিনহা রাফিদা।শনিবার সকাল ১১টার দিকে গফরগাঁও-হোসেনপুর সড়কের তারাটিয়া গ্রামের বাঘের বাড়ির কাছে আসা মাত্র দুই জন অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহী মিনহা রাফিদার পথ রোধ করে।এক পর্যায়ে মোটরসাইকেলে পেছনে বসা এক যুবক কিছু বুঝে উঠার আগেই  মিনহা রাফিদার মুখ মন্ডলে এসিড নিক্ষেপ করে দ্রুত বেগে পালিয়ে যায়।এসময় সে চিৎকার করেতে করতে সড়কের পাশে ছফির উদ্দিনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।পরে অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

মিনহা’র পিতা সালাউদ্দিন খাঁন জানায়,জানা মতে আমার মেয়ের এলাকায় কারো সাথে কোন শক্রতা নেই। আমার মেয়ে মিনহা রাফিদা সহজ সড়ল নিরিড় প্রকৃতির।সন্ত্রাসীরা কেন তাকে এসিড নিক্ষেপ করেছে আমি প্রশাসনের কাছে এর সুবিচার চাই।

মিনহা’র বড় ভাই হাসিব খাঁন জানান.মিনহা রাফিদার অবস্থা এখনও সংকটাপন্ন।তার মুখ ও ডান হাত ঝলসে গেছে।হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হলেও কোনো সুচিকিৎসা পাওয়া যাচ্ছে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই